October 22, 2024, 10:29 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

উত্তরা রুপায়ন সিটির বিরুদ্ধে ভুক্তভোগীদের মানববন্ধন

জমি দখল সহ অর্থ আত্মসাত ও সন্ত্রাসী কার্যকলাপের অভিযোগ রয়েছে রুপায়ন সিটির বিরুদ্ধে

তাছলিমা তমাঃ রাজধানীর উত্তরা ১২ নম্বর সেক্টর খালপাড় সংলগ্ন রুপায়ন সিটির সামনে শনিবার সকাল ১১ টায় জমি দখলসহ অর্থ আত্মসাৎ এবং সন্ত্রাসী কার্যকলাপের কারনে রুপায়ন সিটির বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল করেন কয়েক হাজার ভুক্তভোগী।

এসময় ভুক্তভোগীরা অভিযোগ করেন, রুপায়ন হাউজিং এস্টেটের মালিক এল এ, মুকুল ও তার ভাই আলি আকবর খান রতন আওয়ামী লীগের বড় দালাল, তিনি আওয়ামী লীগের ক্ষমতা দেখিয়ে হাজার মানুষের জমি আত্মসাৎ করেছেন এবং বনানী এফ আর, টাওয়ারের ২৭জন নিহত মানুষের হত্যাকারি, তারা দুজনেই ভুমি দস্যু এবং প্রতারক।

এমনই একজন ভুক্তভোগী হাজী মোঃ মোস্তফা জামান গণমাধ্যমকে বলেন, আমার প্রায় ৩৬ বিঘা সম্পত্তি আমি ও আমার পরিবারকে কোনো টাকা পয়সা না দিয়ে জোর পূর্বক রুপায়ন সিটিতে অন্তর্ভুক্ত করে ক্ষমতার ভয় দেখিয়ে জমি রেজিষ্ট্রি করে নেন।

নাম প্রকাশে অনিচ্ছুক ভুক্তভোগী বলেন, রুপায়ন সিটির মালিক ও তার ভাই আমাকে সর্বশান্ত করে দিয়েছেন, আমার সারাজীবনের আয় রুজি আমার জমি ও ফ্ল্যাট তারা দখল করে রেখেছেন কিছু বললেই মৃত্যুর হুমনি প্রদান করেন ।

এসময় প্রায় হাজারো মানুষের উপস্থিতিতে মানববন্ধন ও প্রতিবাদ মিছিলের রুপায়ন সিটির প্রধান সড়ক বন্ধ হয়ে যায় । পরে সেনাবাহিনীর অনুরোধে রুপায়ন সিটির প্রবেশ মুখ উম্মুক্ত করে দেওয়া হয় । এবং পুলিশ ও সেনাবাহিনী ভুক্তভোগীদের আইনি সহযোগীতার আশ্বস্ত প্রদান পরলে ভুক্তভোগীরা তাদের মানববন্ধন ও সমাবেশ সমাপ্ত ঘোষণা করে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন